বেসরকারি ব্যাংক ইউসিবির লোগো উন্মোচন

সময়ের সাথে মানুষের চাহিদার পরিবর্তন হচ্ছে। প্রতিদিনই নতুন নতুন আবিষ্কার আমাদেরকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ব্যাংকিং সেক্টরেও পরিবর্তনের এই ধারা প্রবাহমান। প্রতিনিয়ত গ্রাহকদের নতুন নতুন চাহিদার সাথে তাল মেলাতে পরিবর্তন করতে হচ্ছে সেবার ধরন। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং সেক্টরের অন্যতম একটি ব্যাংক আর ইউসিবি সব সময়ই সময়ের সাথে তাল মিলিয়ে চলতে প্রতিজ্ঞাবদ্ধ। এই চাওয়া থেকেই আমরা উন্নত করেছি আমাদের নেটওয়ার্কিং সিস্টেম। যার ফলে আরো উন্নত হয়েছে আমাদের সেবার মান। নিজেদের সময়ের চেয়ে এগিয়ে নিতে সেবার পুরো কাঠামো পরিবর্তন করে সময় উপযোগী করে তুলেছি। পরিবর্তনের এই ধারা পুরো ইউসিবি পরিবার জুড়ে আর তাই পরিবর্তিত লোগো নিয়ে আমরা নতুন পথচলা শুরু করেছি। গত ১৭ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে লোগো উন্মোচন করা হয়।

GS0A4827
দেশের স্বনামধন্য চিত্রশিল্পী মোস্তফা মনোয়ার এবং রফিকুন নবী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান এম এ হাসেম, চেয়ারম্যান (এক্সিকিউটিভ কমিটি) আনিসুজ্জামান চৌধুরী এবং ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আলী’র হাতে পরিবর্তিত লোগোর স্কেচ তুলে দেন। এম এ হাসেম তার বক্তব্যে পরিবর্তিত লোগোর গুরুদায়িত্বের কথা ইউসিবি পরিবারের সবার কাঁধে তুলে দেন এবং তার বিশ্বাস গ্রাহকরা উন্নত সেবায় ইউসিবির সাথে থাকবে। আরো বক্তব্য রাখেন ব্যাংকের সম্মানিত পরিচালকবৃন্দ। জমকালো এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান, সম্মানিত সকল পরিচালকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং দেশের সফল ব্যক্তিবর্গ।

GS0A5033
জমকালো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দেশের খ্যাতনামা সাবেক ক্রিকেটার আতাহার আলী খান। সাংস্কৃতিক পরিবেশনায় ফুটে ওঠে কেন এই পরিবর্তন আর কিভাবে এর এগিয়ে চলা। অনুষ্ঠানে দেশীয় শিল্পীদের সাথে বিদেশি শিল্পীরাও পারফর্ম করেন। অনুষ্ঠানে খ্যাতনামা সঙ্গীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা তার ‘দুঃখ  জাগানিয়া তোমায় গান শুনাবো’, ‘আমি চিনিগো চিনি তোমারে ওগো বিদেশিনি’ এবং রুনা লায়লা তার ‘ও আমার দেশ ও আমার বাংলাদেশ’, ‘অনেক বৃষ্টি ঝরে তুমি এলে’ সহ অনেকগুলো জনপ্রিয় গান পরিবেশন করেন।

Pic-1