টেলিফিল্ম ‘দ্যা কী’র শুভ সূচনা

তারুণ্যলোক প্রতিবেদক:  বাংলাদেশ, ভারত, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনা ও ব্লুড্রিম ইন্টারটেইনমেন্ট, ইউকে এবং ড্রিমস ইন্টারটেইনমেন্ট বাংলাদেশের কারিগরী সহযোগীতা ও পরিচালনায় পূর্ণদৈর্ঘ্য প্রমান্যচিত্র `The Key’ স্যাকসেস বিয়োন্ঠ বিলিভ এর শুভ সূচনা অনুষ্ঠিত হয়।

সোমবার সন্ধ্যায় এফডিসির ফজলুল হক অডিটরিয়ামে এ অনুষ্ঠ‍ানের আয়েোজন করা হয়। এতে উপস্থিত ছিলেন ব্লু ড্রিম ইন্টারটেইনমেন্ট ইউকে স্বত্বাধিকারী ও মূল পরিকল্পনা কারী মোঃ নাজমুল আলম, ড্রিমস ইন্টারটেইনমেন্ট বাংলাদেশের স্বত্বাধিকারী নুর মোহাম্মদ আব্দুল মুকিত টংকু, নাজমা আলম বানিচিত্রের স্বত্বাধিকারী মোঃ সামছুল আলম, ডা: মোঃ আব্দুল জলিল, আব্দুস সোবহান, মাহমুদুল হাসান সেতু, জাকির হোসেন এবং চলচ্চিত্র পরিচালক মোহাম্মদ নিশান সহ আরো অনেকে।

প্রামান্যচিত্রটির প্রধান পরিচালনায় থাকছেন ড. ফিলিপ এবং বক্তা হিসেবে থাকছেন ভারতের সঙ্গীত মহেশ্বরী, টি.এস.মাদান, এম নাসির খান, বাংলাদেশের ডা: এম.আর. খান, ড: আব্দুল্লাহ আবু সাঈদ, যুক্তরাজ্যের ক্রিস আকা বুসি, জন সালরিস, লরনা ব্রুক্স, ড: ফিল, পিটার ভিরনী এবং যুক্তরাষ্ট্রের টনি রবিনস প্রামান্যচিত্রটি- ২০১৭ সালের ডিসেম্বর নাগাদ মুক্তি পাবে।