সন্ধ্যা হলে নাসিরাবাদ হয়ে উঠে মাদক সেবনকারীদের

চট্টগ্রাম: চট্টগ্রামের নাসিরাবাদ যা এক সময় অনেক নিরাপদ এলাকায় পরিচিত ছিল কিন্তু বিগত কিছু দিন যাবত রাত বাড়লে নাসিরাবাদে মাদক সেবনকারীদের দখলে চলে যায়, ২নং গেইট, আলফালাহ গলি, রেললাইন এর পাশে মাদকসেবীরা মাদক সেবন করেন। মাদক সেবনকারীদের জন্য সাধারণ লোকেরা চলাফেরা করতে ভয় পান, অনেকের কাছে এই ব্যাপারে জানতে চাইলে বলেন ষোলশহর রেল লাইন এর পাশ দিয়ে কেউ রাতে গেলে মাদক ও ইয়াবা সেবনকারীরা তাদেরকে ভয় দেখিয়ে ছিনতাই করে। মাঝে মাঝে অনেকে তাদের হামলার স্বীকারও হন, সাধারণ মানুষের এ অভিযোগ বিগত কিছু দিন যাবত নাসিরাবাদ এলাকায় ইয়াবা, ফেন্সিডিল সহ নানা মাদকদ্রব্য প্রকাশে বিক্রি হচ্ছে যার কারণে যুব সমাজ ধ্বংস হচ্ছে।
নাসিরাবাদ তরুণ ছাত্র প্রতিনিধি হিসেবে খান জসিম বলেনঃ খুব দ্রুত প্রশাসন কে সিদান্ত নিতে হবে আমি নাগরিক সমস্যার কারণ হিসেবে সিএমপি কমিশনারের নিকট অনুরোধ করছি যে, আপনি একটু আসেন, দেখেন নাসিরাবাদ রাত এর অবস্থা কি।
আমাদের যুব সমাজের অবস্থা দিন দিন খারাপের পথে যাচ্ছে আপনি খুব দ্রুত পদক্ষেপ নেন, তা নাহলে ছাত্র যুব সমাজ এক হয়ে আবার নামবে মাদক সেবনকারীদের বিতাড়িত করতে এবং আমাদের কমিশনার মোরশেদ আলমকে এই দিকে একটু দৃষ্টি আকর্ষণ করার অনুরধ জানাচ্ছি …।
চট্টগ্রাম থেকে খান জসিম।