শুভশ্রীর নতুন শপথ

‘আজ পর্যন্ত জীবনে যা যা করেনি। তা সব তোমার সঙ্গে করতে চাই’ ৩০ দিনের মাথায় নতুন শপথ নিলেন শুভশ্রী। কাল ছিল রাজ-শুভর বিয়ের একমাস পূর্তি। বিয়ের ডেটে ভালোবাসায় ভাসলেন শুভশ্রী। পোস্ট করলেন একটি ছবি। যা এখন ঘুরে ফিরছে ফেসবুকের ওয়াল টু ওয়াল।

বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন রাজ। একে হানিমুন হয়নি। তারপর আবার একপান্তে থাকছেন রাজ অন্যপ্রান্তে শুভ। কিন্তু এদিন রাজকে একা ছাড়লেন না শুভ। ১১ জুন পৌঁচ্ছে গিয়েছেন অরুনাচল। শ্যুটিং স্পটে থাকলেও গোটা দিন কাটিয়েছেন হাবির সঙ্গে। সেই সব ছবি এখন ঘুরে ফিরছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই ছবি এদিনের নাকি আগে তোকা তা নিয়ে উঠছে প্রশ্ন।

আসলে বউকে এখনই হানিমুনে নিয়ে যাওয়া হচ্ছে না, তাই এসব ছোট্ট ট্যুরে মন ভোলাচ্ছেন নায়িকা। তাছাড়া সারাদিন কাজের পর দু’জনে একসঙ্গে ঘুরতে বেড়নোই যায়। তবে সূত্রের খবর, এই সিনেমার কাজ শেষে হলে তারপর হানিমুন যাবে পরিচালক ও অভিনেত্রী। তবে বিদেশে নয়। দেশের মাটিতেই মধু চন্দ্রিমা সারবেন তাঁরা।

বিয়ের পর প্রথম বাচ্চাদের নিয়ে ছবি বানাচ্ছেন রাজ। ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক। ছবির নাম ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। সে ক্লাস থ্রি-এর ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের। পশু-পাখি খুব ভালবাসে সে। তাই স্কুল ছুটিতে সে বোড়পাহাড়ি যায় কাকার বাড়িতে সে বেড়াতে। সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর। এই দু’বন্ধুর জঙ্গল সফরে একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায় দু’জনে। বুঝতে পারে কিছু একটা গণ্ডগোল রয়েছে। এখান থেকেই বাঁক নেয় ছবির চিত্রনাট্য!

আচমকা বাগদান দিয়ে সবাকে চমকে দিয়েছিলেন রাজ-শুভ। তারপর ডেস্টিনেশন বিয়ে। রুপোর থালাবাটিতে অতিথিদের দুপুরে খাওয়ার ব্যবস্থা। নানান পদের খাবার। সব মিলিয়ে রাজ-শুশ্রীর বিয়ে ছিল ফুল অফ সারপ্রাইজ বক্স। না খুললেই চোখ জলসে উঠছে সবার।

আংটিবদল-মালাবদলের পর্ব শেষ। রাজ-শুভশ্রীর বিয়ে নিয়ে উন্মাদনায় ভাটা পড়েছে অনুরাগীদের। শুরু হয়েছে নতুন গুঞ্জন। কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, প্রেগন্যান্ট শুভশ্রী। টলিউডের সুপারস্টার জিৎ-এর করা একটি ট্যুইট থেকে ছড়িয়েছিল এই জল্পনা। তবে জিমে এক্সারসাইজের ভিডিও পোস্ট করে সেসব জল্পনা ধোপে টিকতে দেননি অভিনেত্রী।

Be the first to comment

Leave a comment

Your email address will not be published.


*