বৃষ্টিভেজা ম্যাচে গোপালের হ্যাটট্রিক, বেঙ্গালুরুর বিদায়

স্পোর্টস ডেস্ক : বৃষ্টির কারণে নিষ্পত্তি হলো না রাজস্থান রয়্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচের। দুই দলই পেয়েছে একটি করে পয়েন্ট। তাতে প্লে অফে খেলার আশা বেঁচে থাকলো রাজস্থানের, আর বিদায় নিতে হলো বেঙ্গালুরুকে।

বেঙ্গালুরর চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নেয় রাজস্থান। এরপর অঝোর ধারায় নামে বৃষ্টি। সাড়ে তিন ঘণ্টা বৃষ্টি শেষে দুই দলের ইনিংস দাঁড়ায় ৫ ওভারের। শ্রেয়াস গোপালের হ্যাটট্রিকে রাজস্থান ৭ উইকেটে ৬২ রানে থামায় বেঙ্গালুরুকে।

দারুণ শুরুতে জয়ের আভাস পেলেও রাজস্থানকে হতাশায় ডুবতে হয়। তাদের স্কোরবোর্ডে ৩.২ ওভারে ১ উইকেটে ৪১ রান থাকতে আবার বৃষ্টি নামলে খেলা বন্ধ ঘোষণা করা হয়।

এই ড্রয়ে বেঙ্গালুরুর টিকে থাকার ক্ষীণ আশাও শেষ হয়ে গেছে। ১৩ ম্যাচে ৯ পয়েন্ট তাদের। আর সমান খেলে ১১ পয়েন্ট নিয়ে পাঁচে রাজস্থান।

উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে প্রথম ওভারে ঝড় তোলেন বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্স। দ্বিতীয় ওভারের চতুর্থ বলে তাদের ৩৫ রানের জুটি ভাঙেন গোপাল। কোহলিকে ২৫ রানে ফেরানোর পর ডি ভিলিয়ার্স (১০) ও মার্কাস স্টোইনিসকে (০) আউট করে হ্যাটট্রিকের আনন্দে ভাসেন ২৫ বছর বয়সী এই ওপেনার।

শেষ ওভারে ওশানে থোমাস জোড়া আঘাত হানলে চ্যালেঞ্জিং স্কোর গড়া হয়নি বেঙ্গালুরুর। ১ ওভারে ১২ রান দিয়ে ৩ উইকেট নেন গোপাল। ৬ রান দিয়ে দুটি উইকেট থোমাসের।

লক্ষ্যে নেমে লিয়াম লিভিংস্টোনের সঙ্গে ঝড় তোলেন সানজু স্যামসন। মাত্র ৩.২ ওভারে ৪১ রানের জুটি গড়েন তারা দুজন। স্যামসন ১৩ বলে দুই চার ও তিন ছয়ে ২৮ রানে বিদায় নেওয়ার পর আবার নামে বৃষ্টি। ১১ রানে টিকে ছিলেন লিভিংস্টোন। ক্রিকইনফো