এবার ‘যমজ’-এ মোশাররফের চার রূপ

বিনোদন ডেস্ক : বিগত কয়েক বছরের ঈদের মতো এবারও মোশাররফ করিম অভিনীত ‘যমজ’ নাটক দেখবেন দর্শক। দর্শকনন্দিত অভিনেতা মোশাররফ করিম আসছেন ‘যমজ-১১’ নাটক নিয়ে।

এ নাটকে ত্রয়ী চরিত্রে অভিনয় করে আসছেন এ অভিনেতা। যার একটি আলাভোলা, একটি অতি চালাক এবং একটি তাদের বাবার চরিত্র। বাবা কদু আজাদ তার যমজ দুই ছেলে একাব্বর ও নেকাব্বর।

এবার যমজ নাটকে থাকছে নতুন চমক। দর্শকরা এবার চার মোশাররফ করিমকে দেখতে পাবেন একসঙ্গে। কদু, এক্কা আর নেক্কার সঙ্গে নতুন মোশাররফ করিমকে পর্দায় হাজির করবেন নির্মাতা আজাদ কালাম।

গল্পে দেখা যাবে, কোনও একদিন কদু আজাদের গ্রামে একটি নাটকের টিম আসে শুটিং করতে। গ্রামের চারিদিকে হৈচৈ পড়ে যায় শুটিংয়ের কথা শুনে। কথাটি এক্কার কানেও আসে। এদিকে শুটিং দেখতে গ্রামের মানুষ ভীড় করে। কারণ এই শুটিংয়ের প্রধান চরিত্র মোশাররফ করিম।

পরিচালক যথারীতি শুটিং শুরু করেন। নায়িকার সলো একটা টেক নিতেই সেটে এক্কা এসে হাজির হয়। সে তার স্বভাবসুলভ আচরণ করে এবং পরিচয় জানতে চাইলে স্বমহিমায় নিজের পরিচয় দেয়। নায়িকা ও শুটিং-এ অন্যরা প্রথমেভাবে হয়তো সে মজা করছে। তার আচরণে নায়িকা দৌড়ে মেকআপ রুমে যায় এবং দেখে মোশাররফ করিম মেকআপ নিচ্ছে। সে দরজায় দাঁড়িয়ে একবার এক্কাকে দেখে একবার মোশাররফ করিমকে দেখে। ঘটতে থাকে মজার সব ঘটনা।

নাটকটিতে মোশাররফ করিমের বিপরীতে আছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। নাটকটি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’র ঈদ অনুষ্ঠানমালায় ঈদের ৩য় দিন রাত ৮টা ৩৫ মিনিটে প্রচারিত হবে।

Be the first to comment

Leave a comment

Your email address will not be published.


*