৯ বছর আগেই হতে পারত, হয়নি শাহরুখকন্যার!

বিনোদন ডেস্ক : ২০১০ সালে মুক্তি পাওয়া ‘মাই নেম ইজ খান’ দিয়ে বলিউডে অভিষেক হতে পারত শাহরুখ খানের কন্যা সুহানা খানের। একই ছবিতে অভিষেক হতে পারত চাঙ্কি পান্ডের কন্যা, সুহানার ঘনিষ্ঠ বন্ধু অনন্যা পান্ডেরও। কিন্তু হয়নি!

‘মাই নেম ইজ খান’-এ একটি দৃশ্যে ব্যাকগ্রাউন্ড অভিনেতা হিসেবে শটও নেওয়া হয়েছিল সুহানা-অনন্যার। কিন্তু শেষ পর্যন্ত সেই দৃশ্য ছেঁটে দেওয়া হয়েছিল। সাম্প্রতিক সাক্ষাৎকারে এমনটাই জানালেন অনন্যা পান্ডে।

ভারতের একটি শীর্ষ দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে অনন্যা পান্ডে বলেছেন, “ওই সময়ের কথা আজও মনে আছে। শাহরুখ স্যারের ‘মাই নেম ইজ খান’-এর শুটিং সেটে আমি ও সুহানা গিয়েছিলাম। উনি আমেরিকায় থাকাকালে সেট দেখতে যেতাম আমি ও সুহানা। তো কিছু দৃশ্যের শুটিং চলছিল, ব্যাকগ্রাউন্ডের জন্য করণ জোহরের কিছু মানুষকে দরকার ছিল, যাঁরা হাঁটবেন।

তিনি আমাদের হাঁটতে বললেন। আমরা ১২ বারের মতো হেঁটেছিও। আমরা খুবই উত্তেজিত ছিলাম। আমি গোলাপি জ্যাকেট পরেছিলাম, খুব উত্তেজিত ছিলাম। তাঁরা আমাদের ৭-৮ বার টেক নিলেন। কিন্তু যখন সিনেমাটি দেখতে গেলাম, আমরা আমাদের দৃশ্যটি দেখার জন্য অপেক্ষা করছিলাম। পরে বুঝলাম, ওই অংশ কেটে ফেলা হয়েছে। খুবই হতাশ হয়েছিলাম আমরা। কিন্তু স্মৃতিতে রয়ে গেছে।”

বলিউডে অভিষেক না হলেও এরই মধ্যে অন্তর্জালে অগণিত ভক্ত-অনুরাগী শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা-সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই বলিউডে পা রাখবেন সুহানা।

আর কিছুদিন আগে বলিউডে পা রেখেছেন অনন্যা পান্ডে। করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’তে তিনি জুটি বাঁধেন টাইগার শ্রফের সঙ্গে। এ ছবি দিয়ে অভিষেক হয় তারা সুতারিয়ারও। আগামীতে অনন্যাকে দেখা যাবে ‘পতি, পত্নী অউর ওহ’ সিনেমায়, এতে তাঁর সহ-অভিনেতা কার্তিক আরিয়ান ও ভূমি পেড়নেকার।

‘পতি, পত্নী অউর ওহ’ সঞ্জীব কুমার, রঞ্জিতা কৌর ও বিদ্যা সিনহা অভিনীত ১৯৭৮ সালে মুক্তি পাওয়া একই শিরোনামের ছবির রিমেক। সূত্র : হিন্দুস্তান টাইমস

Be the first to comment

Leave a comment

Your email address will not be published.


*