চমক নিয়ে আসছেন মডেল-অভিনেতা মাছুম রাজা

বেশকিছু নতুন কাজের চমক আসছেন উদীয়মান মডেল অভিনেতা মাছুম রাজা । ইতোমধ্যে বেশ কয়েকটি মিউজিক ভিডিও করে আলোচনায় আসেন তিনি। তার অভিনীত অন্যতম কাজের মধ্যে রয়েছে- কণ্ঠশিল্পী মহিম খানের `মাইয়া তুই বড় বেঈমান’ গানের মুগ্ধময় মিউজিক ভিডিও। এ মিউজিক ভিডিওতে প্রাণবন্ত অভিনয় দর্শকদের মাত করেছেন তিনি। যার ফলে বিনোদনপ্রেমীদের কাছে মাছুম রাজা হয়ে উঠেছেন অন্যতম প্রিয়মুখ।

এছাড়াও সম্প্রতি বেশকিছু শর্টফিল্মে কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি কাজ করছেন সৈকত মামুনের পরিচালনায় ‘লাভ ইজ ফেয়ার’ নাটকে। এছাড়াও ভিন্নধর্মী কয়েকটি মিউজিক ভিডিও ও নাটকের কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি।

তারুণ্যদীপ্ত মডেল-অভিনেতা মাছুম রাজার একটাই স্বপ্ন- নিজেকে একজন দক্ষ ও দুরন্ত অভিনেতা হিসেবে গড়ে তোলা। ধাপে ধাপে সেই পথেই অগ্রসর হচ্ছেন প্রতিভাবান এই তরুণ মডেল-অভিনেতা।

নিজের বর্তমান ব্যস্ততা নিয়ে মাছুম রাজা বলেন, মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ততা যাচ্ছে। তবে ফিল্মে নিজেকে পুরোপুরিভাবে প্রস্তুত করার জন্য বেশ কিছু শর্ট ফিল্ম এবং নাটকে অভিনয় করছি। সর্বস্তরের দর্শকদের আন্তরিক অনুপ্রেরণা ও ভালোবাসা নিয়ে সামনে পথ চলতে চাই। সবার দোয়া ও আশীর্বাদ পেলে ভবিষ্যতে আরও ভালো ভালো কাজ নিয়ে আসার প্রত্যাশা করছি।’

নরসিংদী জেলার বেলাবো থানায় জন্ম নেওয়া মাছুম রাজা ছোটবেলায় স্থানীয় স্কুলের নাটক করেছেন। ধীরে ধীরে মিডিয়ায় ব্যস্ততা বাড়ছে রাজার।

যাযাবর পলাশের সুরে ইব্রাহিম খলিলের কণ্ঠে গান ‘তোমার হতে চাই’। এছাড়াও মিউজিক মিডিও ‘অজানা কথা’, ‘ট্যাটু মাইয়া’ ইত্যাদি।

টেলিছবি করেছেন ‘আমিও মানুষ’, মেঘের কোলে রোদ, প্রেমপুরের মেলা, প্রেমপুত্র।