কেন ইউটিউব থেকে উধাও ‘কফি উইথ করণ’র কঙ্গনা পর্বটি?

ভারতের জনপ্রিয় টিভি শোগুলোর একটি হলো ‘কফি উইথ করণ’। এই শো’তে বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাই আসেন। প্রতি মৌসুমেই একাধিকবার। যার উপস্থাপনা করেন করণ জোহর।

বলিউডের ‘কুইন’ খ্যাত এই অভিনেত্রী ওই শো’তে মাত্র একবারই এসেছিলেন। সেই শো’তে অতিথি হয়েও সঞ্চালক করণের মুখের ওপর একের পর এক কড়া জবাব দিয়েছিলেন কঙ্গনা। কিন্তু অন্য সব পর্ব পাওয়া গেলেও করণ ও কঙ্গনার এই পর্বটির পুরোটা পাওয়া যাবে না ইউটিউবে। এমন খবর প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম এই বাংলা।

সম্প্রতি জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত’র আত্মহত্যা ঘিরে বলিউডে স্বজনপোষণ নিয়ে নানা ধরনের কথা শোনা যাচ্ছে। এর মাঝেই সামাজিক মাধ্যমে ঘুরছে কঙ্গনার ওই পর্বের খণ্ড খণ্ড কিছু ভিডিও ক্লিপিংস। এসব ভিডিওতে দেখা গেছে, চক্ষুলজ্জা বা জনপ্রিয়তার তোয়াক্কা না করেই করণের সব প্রশ্নের উত্তর দিচ্ছেন কঙ্গনা, তা অনেকটা ঠোঁটকাটা ভাবেই।

ওই পর্বে করণ অনেকগুলো প্রশ্ন করেন কঙ্গানাকে। এর মধ্যে একটি হলো, ইন্ডাস্ট্রিতে তোমাকে সবচেয়ে বেশি অহেতুক মেজাজ দেখিয়েছে- এর জবাবে কঙ্গনা ভয়ডরহীনভাবে বলেন, ‘আমার ধারণা, সেটা তুমিই করণ। আমার যদি কোনোদিন বায়োপিক তৈরি হয়, তুমি বলিউডের মুভি মাফিয়ার ভূমিকায় অভিনয় করবে, যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের ধ্বজাধারী।’ এরপর র‍্যাপিড ফায়ার রাউন্ডে প্রশ্ন করেন- তুমি গরিব হয়ে প্রেমে থাকা বেছে নেবে, নাকি ধনী হয়ে সিঙ্গল থাকবে- এর জবাবে কঙ্গনা বলেন, ‘করণ, গরিবিয়ানা নিয়ে তোমার আর আমার ধারণাই সম্পূর্ণ আলাদা।’