সুশান্তের জীবনী নিয়ে সিনেমা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আচমকা আত্মহত্যায় হতবাক গোটা ভারত। বলিউড সূত্রে খবর, সদ্য প্রয়াত এই তারকার জীবনী নিয়ে এবার বায়োপিক তৈরির কথা ভাবছেন নির্মাতারা।

ছবিটি হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় নির্মিত হবে। ২০২২ সালের মধ্যে মুক্তির ইচ্ছা রয়েছে নির্মাতাদের। পাবলিক ফান্ডিং করে এই ছবি তৈরি হবে বলে খবর।

সুশান্তের বায়োপিক পরিচালনা করবেন নিখিল আনন্দ। তবে এখনো ছবির নাম ঠিক হয়নি। সোশ্যাল মিডিয়ায় একটি পেজ তৈরি করে ছবির পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানানো হবে দর্শকদের। এমনটাই বলা হয়েছে ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে। পরিচালক নিখিল আনন্দের কথায়, ‘খুব কষ্ট হচ্ছে এটা ভাবতে যে সুশান্ত আর নেই। যে কোনও মানুষ যিনি বড় হতে চান তার কাছে অনুপ্রেরণা ছিলেন সুশান্ত। শুধু একজন অভিনেতা না, একজন মানুষ এবং অত্যন্ত বুদ্ধিদীপ্ত ছিলেন তিনি। আমার এই ছবিটি তাকে উৎসর্গ করতে চাই।’

তিনি আরও জানান, মহামারীর পরিস্থিতি খানিকটা ঠিক হলেই শ্যুটিংয়ের কাজ শুরু করবেন তারা। ততদিনে তার দল ছবির কাস্টিং এবং গল্প নিয়ে কাজ শুরু করবে। গোটা ভারতজুড়ে ছবিটি মুক্তি পাবে। পরে মুক্তি দেয়া হবে সারা বিশ্বে। যত মানুষের কাছে এটি পৌঁছাবে, তত মানুষ সুশান্তের জীবন নিয়ে অনুপ্রাণিত হবে। গল্পের জন্য সুশান্তের পরিবারের সঙ্গে বসতে চান নিখিল। বন্ধুদের সঙ্গেও কথা বলবেন। গত ১৪ জুন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, আত্মঘাতী হয়েছেন সুশান্ত। পরবর্তীতে ময়নাতদন্তের প্রতিবেদনেও একই কথা জানানো হয়। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি। বাড়ি থেকে মেলেনি কোনো সুইসাইড নোট।

Be the first to comment

Leave a comment

Your email address will not be published.


*