বাবাসহ করোনা আক্রান্ত ক্রিকেটার মোশাররফ রুবেল

এবার করোনা আক্রান্ত ক্রিকেটার মোশাররফ রুবেল। শনিবার কোভিড পরীক্ষার ফল পজেটিভ আসে এই অভিজ্ঞ ক্রিকেটারের। আক্রান্ত হওয়ার বিষয়টি দৈনিক মানবজমিনকে নিশ্চিত করেছেন রুবেল নিজেই। সেই সঙ্গে জানিয়েছেন গেল দুই সপ্তাহ ধরে তার বাবা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালের আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন। তিনি বলেন, ‘গতকালই (শনিবার) রিপোর্ট পেলাম। পজেটিভ এসেছে, তাই এখন আইসোলেশনে আছি। আমার সন্তান ও স্ত্রীকে বাসায় রাখিনি সতর্কতার কারণে। আমার অবস্থা মোটামুটি ভালো।

আসলে আমার বাবাও করোনা আক্রান্ত হয়েছেন দুই সপ্তাহ হলো। তিনি সিএমএইচ আইসিইউতে আছেন। আমাদের জন্য দোয়া করবেন।’ এছাড়াও করোনা আক্রান্ত হয়েছে জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার বাবা-মাসহ পরিবারের চারজন। তার বাড়ি এখন লকডাউনে । এর আগে মাশরাফি তার স্ত্রীসহ করোনা আক্রান্ত ছিলেন।
অন্যদিকে করোনা ভাইরাসে আক্রান্ত রুবেলকে নিয়ে আছে ভয় ও শঙ্কাও। এক বছর হলো তিনি ব্রেন ক্যান্সারের সঙ্গে লড়াই করে সুস্থ হয়েছেন। তার প্রবল ইচ্ছা ছিল মাঠে ফিরে আসার। কিন্তু করোনায় দেশের ক্রিকেট স্থগিত রয়েছে ৪ মাসের বেশি সময় ধরে। রুবেল বলেন, ‘আমি বিশ্বাস করি দ্রুতই ভালো হয়ে যাবো। মনোবল দৃঢ় রেখেছি। আশা করি আইসোলেশন শেষ করে স্বাভাবিক জীবনে ফিরবো।’