সিলেটে ‘তোর মাঝে’ মিউজিক ভিডিও’র শুটিংয়ে মাছুম সাদ

তারুণ্যলোক প্রতিবেদক : সিলেটের পর্যটন কেন্দ্র জাফলং এর মনোরম লোকেশনে চলছে তরুণ মডেল অভিনেতা মাসুম সাদের নতুন মিউজিক ভিডিওর কাজ। এ মিউজিক ভিডিওতে তার বিপরীতে আছেন মডেল সেলিনা।

‘তোর মাঝে’ শির‌োনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন আফনান অন্তর। গানটির কথা ও সুর করেছেন কাব্য খান। তারুণ্যলোকের প্রযোজনায় মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন রাকিব খান।

শুটিং নিয়ে মডেল মাছুম সাদ বলেন, সিলেটের বেশকিছু সুন্দর লোকেশনে ভিডিওটির দৃশ্যায়ন শুরু হয়েছে। গানটিতে আমার সঙ্গে মডেল হিসেবে কাজ করছেন সেলিনা। তারুণ্যলোক ইউটিউব চ্যানেলে খুব সহসাই মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে। আশা করছি, সবার ভালো লাগবে গানটি শুনে ও দেখে।

তারুণ্যদীপ্ত মডেল-অভিনেতা মাছুম সাদের একটাই স্বপ্ন- নিজেকে একজন দক্ষ ও দুরন্ত অভিনেতা হিসেবে গড়ে তোলা। ধাপে ধাপে সেই পথেই অগ্রসর হচ্ছেন এই তরুণ।

নিজের বর্তমান ব্যস্ততা নিয়ে মাছুম সাদ বলেন, ‘আরো কয়েকটি মিউজিক ভিডিও, শর্ট ফিল্ম এবং নাটকের কাজ হাতে আছে। সর্বস্তরের দর্শকদের অনুপ্রেরণা ও ভালোবাসা নিয়ে সামনে পথ চলতে চাই। সবার দোয়া ও আশীর্বাদ পেলে ভবিষ্যতে আরও ভালো ভালো দর্শকদের উপহার দেব।’

মাছুম সাদের অভিনীত অন্যতম কাজের মধ্যে রয়েছে- কণ্ঠশিল্পী মহিম খানের মিউজিক ভিডিও `মাইয়া তুই বড় বেঈমান’। এছাড়াও রয়েছে মিউজিক ভিডিও ‘তোমার হতে চাই’ ‘অজানা কথা’, ‘ট্যাটু মাইয়া’ ইত্যাদি।