অভিষেক আর অমিতাভের সন্তান নেই

অভিষেক বচ্চন রীতিমতো এক রূপকথার জন্ম দিয়েছিলেন! যে ছবিতে তিনি অভিনয় করেন, সেটা ফ্লপ না করে পারে না। তাঁর বাবা কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের ক্ষেত্রে যেটা একেবারেই উল্টো। সাদাসিধে একটা সিনেমাও অমিতাভের গুণে হয়ে উঠত বর্ণিল। সেই অমিতাভ বচ্চন আজ অভিষেকের পিতা হিসেবে গর্বিত। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে জানিয়েছেন, অভিষেক এখন আর তাঁর ছেলে নেই।

‘দ্য বিগ বুল’ মুক্তি পেয়েছে ৮ এপ্রিল। ছবিটা নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করছেন দর্শকেরা। অনেক দিন পর অভিষেকের অভিনয় প্রশংসিত হয়েছে! বাবা অমিতাভ বচ্চনও আনন্দে আত্মহারা। তিনি টুইটারে লিখেছেন, ‘দারুণ করেছ বন্ধু। বাপের গর্ব। সন্তানের পায়ে যখন বাবার জুতা লেগে যায়, তখন সে আর সন্তান থাকে না, বন্ধু হয়ে যায়।’

ইতিমধ্যে লাখ লাখবার দেখা হয়েছে ‘দ্য বিগ বুল’। তাঁর সিল্কি কালো চুল, আঙুলের মোটা আংটি, গোলগাল পেটওয়ালা চেহারা তাঁকে বিশ্বাসযোগ্য এক ব্রোকার করে তুলেছে। ভারতের শেয়ারবাজারের এক ডাকসাইটে দালালের ভূমিকায় দেখা যাবে অভিষেককে। দেশটির অর্থনীতিকে বদলে দেয় তার কয়েকটি পদক্ষেপ। বহু টাকার মালিক হওয়ার স্বপ্নে সবকিছু এলোমেলো করে দেয় সে। একটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ছবিটিতে আরও অভিনয় করেছেন ইলিয়েনা ডিক্রুজ, নিকিতা দত্ত প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন কুকি গুলতি, যৌথভাবে প্রযোজনা করেছেন অজয় দেবগন, আনন্দ পণ্ডিত, ভিকরন্ত শর্মা, কুমার মঙ্গত পাঠক।