শাহরুখ-প্রিয়াঙ্কাকে চায় হলিউড

অভিনয় ও গ্ল্যামার দিয়ে ভারতীয় চলচ্চিত্রে অনেক আগেই নিজ নিজ যোগ্যতা প্রমাণ করেছেন কিং খান খ্যাত বলিউড বাদশা শাহরুখ খান এবং বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। আর সে কারণেই এখন তাদের দিকে নজর হলিউডের।

এদিকে যুক্তরাষ্ট্রে টিভি শো ‘কোয়ান্টিকো’ দিয়ে টেলিভিশন ডেব্যু করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২৭ সেপ্টেম্বর থেকে ভারতসহ পৃথিবীর বিভিন্ন স্থানে শুরু হবে এই শো। ইতিমধ্যেই নিউইয়র্কের বিভিন্ন রাস্তা প্রিয়াঙ্কার ছবিসহ ‘কোয়ান্টিকোর’ পোস্টারে ছেয়ে গেছে।

আর সেই পোস্টারে ছবি দেখেই প্রিয়াঙ্কাকে ভীষণ পছন্দ হয়েছে হলিউড অভিনেতা এবং প্রযোজক ওয়েসলি স্নাইপসের। আর সে কারণেই তার পরবর্তী অ্যাকশন ছবিতে প্রিয়াঙ্কাকে নেয়ার কথা ভাবছেনিএ প্রযোজক।

মুম্বাই মিরের এক সাংবাদিককে ওয়েসলি স্নাইপস বলেন, ‘আমি প্রিয়াঙ্কাকে প্রথমে হোর্ডিং এ দেখেছি তারপর ‘কোয়ান্টিকো’র প্রোমোতে। সে খুবেই সুন্দর। এ বছর আমি একটি অ্যাকশন ছবি প্রযোজনা করছি। সেখানেই আমি তাকে নিতে চাই।’

শুধু প্রিয়াঙ্কা নয়, এ প্রযোজক বলিউডের খানের সঙ্গেও কাজ করতে আগ্রহী। তখন তাকে জিজ্ঞেস করা হলো কোন খান- সালমান, আমির নাকি শাহরুখ? তখন ওয়েসলি জানান, অন্য কোনো খানকে তিনি চেনেন না। তিনি শুধু একজন খানকেই চেনেন, আর তিনি হলেন শাহরুখ খান।

ইতোমধ্যে ব্রডওয়েতে তার সঙ্গে নাকি শাহরুখের আলাপও হয়েছে। একদিন তিনি শাহরুখের সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন।

Be the first to comment

Leave a comment

Your email address will not be published.


*