‘মাই বাংলালিংক অ্যাপ’-এ সব সেবা

মোবাইল একাউন্ট সম্পর্কিত সমস্যা এবং তার সমাধানে বাংলালিংক নিয়ে এলো ডিজিটাল ওয়ান স্টপ সলুশন্স ‘মাই বাংলালিংক অ্যাপ’।

এটি ডিজিটালি গ্রাহকদের সব থেকে ভালো অভিজ্ঞতার সুযোগ দিবে এবং বর্তমান সব অফার এবং সুবিধা সম্পর্কে গ্রাহকদের তাৎক্ষণিকভাবে অবগত করবে।

রোববার (১৩ সেপ্টেম্বর) বাংলালিংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কাস্টমার সার্ভিস থেকে শুরু করে যার যার ব্যবহার সংক্রান্ত খুটিনাটি হিসাব, অনলাইনে টপ-আপ, এফএনএফ ঠিক করা পর্যন্ত সব কিছু এখন হাতের মুঠোয়, আগের থেকে সহজতর।

ইন্টারনেট চার্জ ছাড়াই গ্রাহকরা বাংলালিংক ডিজিটাল সার্ভিস বিনামূল্যে ব্রাউজ করতে পারবেন।এছাড়াও গ্রাহকরা এই অ্যাপ কেনার সময় ৫০ এমবি ইন্টারনেট বিনামূল্যে পাবেন।

বাংলালিংক তার কাস্টমার সেবা অব্যাহত রাখতে গ্রাহকদের জন্যে এই অ্যাপে রাখছে বিভিন্ন উদ্ভাবনী ও বিষয়মূলক কনটেন্ট সেবা যেমন- ফ্রি জোন, মাই ওয়েদার আপডেট ইত্যাদি।

গ্রাহকরা এই অ্যাপে’র ফ্রি জোনে গিয়ে বিনামূল্যে বিভিন্ন ওয়েবসাইট ব্রাউজিং এবং মাল্টিমিডিয়া কনটেন্ট-ওয়ালপেপার, গান, ভিডিও ডাউনলোড করতে পারবেন এবং মাই ওয়েদার আপডেট থেকে ব্যবহারকারীরা বাংলাদেশের অভ্যন্তরে যার যার নিজস্ব এলাকার আবহাওয়া সর্ম্পকে জানতে পারবেন।

এ অ্যাপটির অ্যান্ড্রয়েড ভার্সনে থাকছে উইজেট সেবা, যা ইনস্টল করা থাকলে অ্যাপে না ঢুকেও একাউন্ট সম্পর্কিত বিভিন্ন তথ্য পাওয়া যাবে; উইন্ডোজ, আইওএস এবং গুগল প্লে-স্টোর এ পাওয়া যাবে অ্যাপটি।

বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন্সের হেড অফ কাস্টমার এক্সপেরিয়েন্স (ডিজিটাল অ্যান্ড এমএফএস) ইরাম ইকবাল বলেন, আমাদের উদ্দেশ্য অ্যাপসটিকে একটি ডিজিটাল ওয়ান স্টপ সল্যুশন্স হিসেবে কাজ করানো, যা আমাদের সব সার্ভিসকে একটি প্ল্যাটফর্মের ভেতর নিয়ে আসবে। এর মাধ্যমে আমাদের গ্রাহকদের জীবন সহজতর এবং তাদের চাহিদাগুলো আরও সহজলভ্য হয়ে উঠবে।

তিনি বলেন, এরকম একটি অ্যাপ আমাদের গ্রাহকদের হাতে তুলে দিতে পেরে আমরা খুবই গর্বিত।

Google Play Store: goo.gl/1HSWFb, iOS Store: goo.gl/Fr3l8B, Windows Store: goo.gl/xYp3Jj -লিঙ্ক থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে।

Be the first to comment

Leave a comment

Your email address will not be published.


*